Breaking News
চিকিৎসা পদ্ধতি

আমাদের চিকিৎসা সেবা নিতে ইচ্ছুক রোগীরা নিচের ৫টি ধাপ অনুসরণ করবেন।

এ্যাপয়েন্টমেন্টঃ প্রথমেই এ্যাপয়েন্টমেন্ট বুকিং ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে। রোগী সরাসরি চেম্বারে আসবেন নাকি অনলাইনে সেবা নিবেন তা উল্লেখ করতে হবে। ফরমটি পাওয়ার পরই আমরা প্রয়োজনীয় নির্দেশনা, চিকিৎসা খরচ ইত্যাদি ইমেইল করে জানিয়ে দেই।

কনসাল্টেশনঃ এই ধাপে রোগী আমাদের ফোন দিয়ে তার জন্য একটি নির্ধারিত সময় চাইবেন এবং ঐ সময় চেম্বারে থাকবেন। তখন রোগীর যাবতীয় লক্ষণাবলী, রিপোর্ট ইত্যাদি সংগ্রহ করে এবং তা বিশ্লেষণ করে রোগীর জন্য ঔষধ নির্বাচন করে রোগীকে প্রদান করা হয়।

অনলাইন চিকিৎসাঃ অনলাইনে সেবাদানে আমরা ফেসবুক, মেসেঞ্জার বা ইমেইলের মাধ্যমে রোগীর লক্ষণবলী, পরীক্ষার রিপোর্ট ইত্যাদি সংগ্রহ করি। পূর্ণ লক্ষণাবলী দেখার জন্য অনেক সময় একাধিক বার রোগীকে অনলাইনে আসার দরকার হয়। জটিল রোগীকে অন্তত ১বার সরাসরি চেম্বারে আসতে বা ভিডিও কল করতে অনুরোধ করা হয়। তারপর, লক্ষণাবলী বিশ্লেষণের পর কুরিয়ার যোগে ঔষধ প্রেরণ করা হয়।

অনলাইন রোগীর খরচ প্রেরণঃ অনলাইন রোগীর চিকিৎসার খরচ অগ্রিম পাওয়ার পরই ঔষধ পাঠানো হবে।

ফলোআপঃ জটিল রোগীর ক্ষেত্রে ৪-৬ সপ্তাহ অন্তর ফলোআপ করা হবে। সাধারণ রোগীর প্রয়োজন মত যে কোন সময়ে ফলোআপ দিতে পারেন। সকল ক্ষেত্রেই পূর্বের মত এ্যাপয়েন্টমেন্ট নিয়ে পরবর্তী সকল ধাপ অনুসরণ করতে হবে।