Breaking News
Biography

লেখক পরিচিতিঃ

লেখকের নামঃ  ডাঃ মোহাম্মদ শরীফুল ইসলাম। আক্বিদা বিশ্বাসে সুন্নী, মাযহাবে হানাফী এবং তরীকায় ক্বাদেরীয়া। পিতার নামঃ মোঃ আবদুল বারেক এবং মাতার নামঃ রহিমা খাতুন। জন্ম গ্রহণঃ ০৫/০৩/১৯৯৩ (পাঁচই মার্চ ঊনিশশত তিরানব্বই), রোজ শুক্রবার।

জন্মস্থানঃ গ্রাম: পটনই, পো: ভোমরকান্দি, থানা: চান্দিনা, জেলা: কুমিল্লা। জন্মসূত্রে পটনই এলাকার অধিবাসী।

শিক্ষা জীবনঃ লেখক প্রথমে স্থানীয় মক্তব থেকে কোরআন শিক্ষা করেন এবং স্থানীয় পটনই সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপ্ত করে। প্রাথমিক শিক্ষার পর খিরাসার মোহনপুর দাখিল মাদ্রাসায় ভর্তি হওয়ার পর অসমাপ্ত রেখে মাধ্যমিক শিক্ষার জন্য ভোমরকান্দি উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে এসএসসি পরীক্ষায় ব্যবসায় শিক্ষা বিভাগে প্রথম স্থান অধিকার করে পাস করেন। তারপর ২০১১ সালে উচ্চ মাধ্যমিক শিক্ষার জন্য বুড়িচং উপজেলাধীন নিমসার জুনাব আলী কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগে পাস করেন। তারপর স্নাতক ডিগ্রী  জন্য বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধীনে বিএসএস(পাস) কোর্স সমাপ্ত করে মাস্টার্স এ অধ্যয়নরত এবং বাংলাদেশ হোমিওপ্যাথিক শিক্ষা বোর্ডের অধীনে “হ্যানিম্যান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ” এ ডিএইচএমএস পোগ্রামে ২০১৭ সালে কৃত্তীতের সাথে উত্তীণ হয়েছে।

দীক্ষা গ্রহণঃ আমার বয়স যখন আট বছর তখন আমার স্বপরিবারে অর্থাৎ আমার পিতার মাতার সাথে আমার মুর্শিদে মোকাম্বেল রাহনুমায়ে শরীয়ত ও তরীকত এবং হাকীকত ও মারেফাত হযরতুল আল্লামা গাজী আকবর আলী রেজভী সুন্নী আল ক্বাদেরী (মাঃজিঃআঃ) উনার হাতে বায়াতে রাসুল সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম গ্রহণ করি। তখন প্রখ্যাত আলেমধীন ও আমার মুর্শিদে কেবলার সোহবতে কোরআন ও হাদিসের এবং মারেফাতের সূক্ষ জ্ঞান লাভ করি। তারপর থেকে বিভিন্ন প্রখ্যাত অলীআল্লাহদের জীবনী থেকে গবেষণা শুরু করি। এখান থেকে অনেক গুপ্ত জ্ঞানের রহস্য উম্মোচন হয়েছে আমার মুর্শিদ কেবলার অসীলায়।

কর্মজীবনঃ পেশাগত জীবনে মাল্টি ন্যাশনাল কোম্পানিতে চাকরি এবং পাশাপাশি একটি ট্যুর কোম্পানিতে চীপ কনসালন্ট হিসাবে চাকরিরত আছি।

বিবাহিত জীবনঃ আমি ডাঃ মোহাম্মদ শরীফুল ইসলাম ২৪ বছর বয়সে  ২০১৭ সালের ২০শে এপ্রিল – ডাঃ শারমিন ইসলামের সাথে বিবাহ বন্ধনে আবব্ধ হই ।  ২০১৮ সালের ২৬শে মে আমার প্রথম পুত্র সন্তানের বাবা হই। আমার ছেলের নাম সায়েদুল ইসলাম মজুমদার। 

গবেষণা কর্মঃ চাকরির পাশাপাশি বিভিন্ন মাগ্যাজিন এবং ধর্মীয় পুস্তুক নিয়ে গবেষণা করে এবং অভিজ্ঞতার আলোকে ইসলামী গবেষণা ও আধ্যাত্নিক বই রচনায় আত্ননিয়োগ করেন। তার মধ্যে উল্লেখ্যযোগ্য হল

১) রেজভী দর্শন

২) নিজেকে জানো

৩) মালফুজাতে রেজভী

৪) আল হাকিাকাতুল মোহাম্মাদিয়া

৫) আসমায়ে নবীউন

৬) যুলমা’আরিজ ওয়াল মালিকাল মুলক

চিকিৎসাবিষয় মূলক বইঃ

১) হোমিওপ্যাথিক ডায়াবেটিস চিকিৎসা ও প্রতিকার

২) টিউমার পরিচিতি ও হোমিওপ্যাথিক চিকিৎসা

৩) মায়াজম পরিচিতি ও হোমিওপ্যাথিক রেমেডিস এন্ড থেরাপিউটিক্স 

দোয়া প্রার্থীঃ আমি ডাঃ মোহাম্মদ শরীফুল ইসলাম আশেকানে রেজভী ও আশেকানে রাসুল সাল্লাল্লাহু আলাইহে ওয়া সাল্লাম এর সকলের নিকট দোয়া প্রার্থী এই যে, আপনারা আমাকে রাসুলের খেদমতে ও মানুষের সেবায় যেন শেষ পর্যন্ত জীবন বিলীয়ে দিতে পারি এবং আমার মুর্শিদ কেবলার গোলাম হিসাবে যেন আল্লাহ কবুল করেন।

আমীন ছুম্মা আমিন।