Breaking News
সেবা সংঘ ইমেজ গ্যালারী

অদ্য ২৭ জুলাই ২০১৮ খ্রিঃ । হোমিওপ্যাথি সেবা সংঘের উদ্দ্যেগে এবং ডাঃ মোঃ জয়নাল আবদিন ভূঁইয়া এর সার্বিক সহযোগিতায় কুমিল্লা জেলার বি,পাড়ার দুলালপুরে সারা দিন ব্যাপি রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয় ।
ফ্রি চিকিৎসায় রোগী দেখেন বাংলাদেশ আওয়ামী লীগের” স্বাস্থ্য ও জনসংখ্যা ” বিষয়ক উপ-কমিটির সদস্য,স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ কুমিল্লা জেলার সহ-সভাপতি এবং হোমিওপ্যাথি সেবা সংঘের সভাপতি ডাঃ লরেন্স তীমু বৈরাগী।
স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক,ডি,এইচ,এম,এস ডক্টরস এসোসিয়েশন কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক ও হোমিওপ্যাথি সেবা সংঘের সাধারণ সম্পাদক প্রভাষক ডাঃ আবদুছ ছাত্তার ভূঁইয়া(মহিউদ্দিন) ।
হ্যানিম্যান হোমিওপ্যাথি মেডিকেল কলেজের মেডিকেল অফিসার
ডাঃ নুরুল আলম
ডাঃ আবু সায়িম আনছারি সহ নবীন চিকিৎসকবৃন্দ । চিকিৎসা সেবায় সহযোগিতায় ছিলেন সংঘটনের সদস্যবৃন্দ এবং হোমিও কলেজের ছাত্র/ছাত্রীগণ।
প্রায় পাঁচ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা প্রদান করা হয়।

অদ্য ২৭ এপ্রিল ২০১৮ খ্রিঃ ।হোমিওপ্যাথি সেবা সংঘের উদ্দ্যগে ভূঁইয়া হোমিও হলের সহযোগীতায় অদ্য সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ফ্রি চিকিৎসা প্রদান করা হয়।  এই ফ্রি চিকিৎসায় উপস্থিত ছিলেন হ্যানিম্যান হোমিওপ্যাথি কলেজে অধ্যক্ষ এবং সেবা সংঘের প্রধান উপদেষ্টা ডা.মো: সাইফুল ইসলাম, হোমিওপ্যাথি সেবা সংঘের সভাপতি ডা. লরেন্স তীমু বৈরাগী, সাধারণ সম্পাদক ডা.আবদুছ ছাত্তার ভূঁইয়া, ডা.নূরুল আলম ছোটন,ডা.নাছিমা আক্তার এবং আরো অনেক ডাক্তার এবং অধ্যায়নরত ছাত্র/ছাত্রীরা। প্রত্যেকে হোমিওপ্যাথি সেবা সংঘের পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ ও ভালোবাসা।